শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যা হুমকির প্রতিবাদে দাউদকান্দিতে শ্রমিকলীগের বিক্ষোভ

0 46

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্যের সৃষ্টির প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

 এ উপলক্ষে সংগঠনটি আজ শনিবার(০৪ জুন ২০২২) বিকেলে সংগঠনটির অস্থায়ী কার্যালয় দাউদকান্দি টোল প্লাজা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক বলদাখাল এলাকায় এসে শেষ হয়।

পরে সেখানে সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগ সভাপতি রকিব উদ্দিন রকিব, শ্রমিক লীগ নেতা কবির হোসেন, উপস্থিত ছিলেন শ্রমিক লীগ নেতা মোশাররফ হোসেন, খোরশেদ আলম সরকার, শান্ত, শাওন, পলিনসহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

রকিব উদ্দিন রকিব বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে মেজর জেনারেল অব সুবিদ আলী ভূইয়া ও মেজর(অব.) মোহাম্মদ আলী সুমনের নেতৃত্বে আমরা মাঠে আছি এবং থাকবো।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.