“উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র আন্তরিকতায় কাঁঠের পুল হতে যাচ্ছে কদমতুলিতে”

0 49

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার কদমতুলির অবহেলিত নয়াকান্দি গ্রামে ৬০ টি পরিবার বসবাস করে আসছে দীর্ঘ কয়েক যুগ চলছে।

কদমতুলির মেইন রোড থেকে এই নয়াকান্দি যেতে ৬০ টি পরিবারের প্রায় ৩ শ’ লোকের যাতায়াতের জন্য নিজেদের প্রচেষ্টায় নির্মাণ করেছিলো একটি বাঁশের সাঁকো।

এই সাঁকো দিয়ে শিক্ষার্থীসহ সকল শ্রেণির পেশার মানুষেরা যাতায়াত করতো, দীর্ঘদিন যাতায়াত এর ফলে বাঁশের সাঁকোটি অচল হয়ে যাওয়ায় ঝুঁকিপূর্ণ হয়ে যায় চলাচলের জন্য। তবে ঝুঁকি নিয়েই সাঁকোটিতে যাতায়ত করতো এলাকাবাসি।

জানা যায়, বয়োবৃদ্ধ এক নারী সাঁকো পের হতে গিয়ে পড়ে যায় এতে হাতে পায়ে প্রচন্ড আঘাত পেয়ে আহত হয়ে দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলো ঐ নারী। বিষয়টি দৃষ্টিগোচর হয় উপজেলা পরিষদ এর মানবিক চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী ও উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খানের।এরপর তাঁদের আন্তরিকতার কারণে এলাকাবাসির দুর্ভোগ লাঘবে একটি কাঁঠের পুল নির্মান এর জন্য আর্থিক বরাদ্দ দেন।

এলাকাবাসি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ” জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা একেএম বীর মুক্তিযোদ্ধার বাড়ির বরাবর একটি কাঁঠের পুল নির্মাণের জন্য কাজ চলছে। আমাদের দীর্ঘদিনের চরম দুর্ভোগ আজ থেকে আর থাকবে না।এতে আমরা অনেক খুশি হয়েছি।”

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.