দাউদকান্দিতে মহাসড়কে ডাকাতি প্রতিরোধকল্পে ঝোপঝাড় পরিষ্কার অভিযান

0 307

 

||নিজস্ব প্রতিনিধি||

ডাকাতি প্রতিরোধকল্পে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দাউদকান্দি অংশে মহাসড়কের দুপাশের ঝোপঝাড় (ছোট ঘন জঙ্গল) পরিষ্কার অভিযান অনুষ্ঠিত হয় ।

৭ জুন মঙ্গলবার সকাল ১১ দিকে দিনব্যাপী মহাসড়কের দুপাশের ঝোপঝাড় কাটার অভিযান কর্মসূচীর উদ্ধোধন করেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী সুমন,সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মোঃ ফয়েজ ইকবাল, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম ও দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল হক।

কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশনায় দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: ফয়েজ ইকবালের নেতৃত্বে ঝোপঝাড় পরিষ্কারের অভিযান শুরু করেন দাউদকান্দি মডেল থানা পুলিশ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টোলপ্লাজার বলদাখাল হইতে দুপাশের ঝোপঝাড়ে যাতে ডাকাতদল ঘাপটি মেরে বসে থাকতে না পারে সে লক্ষে এ উদ্যোগ গ্রহণ করা হয়। সড়কের ঝোপঝাড়ে লুকিয়ে থেকে ডাকাতদল বিভিন্ন সময়ে যানবাহনে ডাকাতির চেষ্ঠা করে থাকেন। এছাড়াও মহাসড়কে রাতে যানজট সৃষ্টি হলে যাতে যানবাহনে ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনা না ঘটে সে লক্ষে এ উদ্যোগ বলে পুলিশ জানায়। সড়ক পথে জনগণের নিরাপত্তার কথা চিন্তা করে ঝোপঝাড় পরিষ্কার করে ডাকাতি ও ছিনতাই প্রতিরোধ করা সহজ হবে।

এসময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র মোঃ রকিব উদ্দিন রকিব, সাব ইন্সপেক্টর মোঃ নাজমুল হোসেনসহ আরও অনেকে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.