অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ এর মৃত্যুতে সাংবাদিক মোহাম্মদ শাহজাহান এর শোক প্রকাশ

0 76

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যুতে এক শোক বার্তায় গভীরভাবে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ লিবারেশন ফোর্স (বিএলএফ) বা মুজিব বাহিনীর দাউদকান্দি থানা প্রধান (কমান্ডার), সাপ্তাহিক বাংলাবার্তা সম্পাদক সাংবাদিক মোহাম্মদ শাহজাহান।

শোক বার্তায় মোহাম্মদ শাহজাহান বলেন, বঙ্গবন্ধুর আদর্শের একজন খাঁটি সৈনিক কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রভাবশালী নেতা, ডাকসুর নির্বাচিত নেতা, একজন সুদক্ষ সংগঠক, শক্তিমান বক্তা, দেবিদ্বারের কৃতি সন্তান অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদের মৃত্যুতে আমি গভীরভাবে শোকপ্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

তিনি বলেন, ছাত্রজীবন থেকে দীর্ঘ চার দশকের বেশি সময় ধরে ছাত্রলীগ ও আওয়ামীলীগের সাথে ওতপ্রোতভাবে জড়িত এই ত্যাগী, সাহসী ও দলের নিবেদিত প্রাণ এ নেতা; জাতির পিতার হত্যার পর দেশ ও জাতির কঠিন দিনগুলোতে জীবনের ঝুঁকি নিয়ে সাহসের সঙ্গে দলের জন্য কাজ করেছেন। তাঁর মত্যু দলের জন্য দেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি ছিলেন একজন আপাদমস্তক রাজনীতিবীদ। তিনি তাঁর সমগ্র জীবনে দেশকে শুধু দিয়েই গেছেন। কুমিল্লা উত্তর জেলাকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য দেশপ্রেমিক এই নেতা নিরলস ও নিবেদিতভাবে কাজ করে গেছেন। পরম করুণাময় আল্লাহ রাব্বুল আলামীন জনমানুষের নেতা অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদকে বেহেশত নসীব করুন। আমীন। সুম্মা আমীন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.