করোনা রোগীদের মৌসুমী ফল উপহার দিলেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান

0 56

 

||শাহিন আহমেদ||

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ভিটামিন-সি জাতীয় মৌসুমি ফল ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দিয়েছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।
বৃহস্পতিবার(০৮ জুলাই ২০২১) দুপুরে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অবঃ)মোহাম্মদ আলী নিজে এ উপহার সামগ্রী রোগীদের হাতে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) মোঃ জুয়েল রানা, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নোমান মিয়া সরকার, জিংলাতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাংবাদিক ওমর ফারুক মিয়াজী, উপজেলা যুবলীগের আহবায়ক সদস্য যুবায়ের আহমেদ জুলহাস সহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
হাসাপাতাল সূত্রে জানা গেছে, স্বাস্থ্য বিধি মেনে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য ভিটামিন সি জাতীয় মৌসুমি ফল নিয়ে হাজির হন। তিনি এই সময় চিকিৎসাধীন ৮ জন করোনা সংক্রামণ রোগীর খোঁজ খবর নেয়। সেই সাথে সকলকে প্যাকেট জাত খাদ্য সামগ্রী, ভিটামিন সি জাতীয় ফল ও মৌসুমি ফল উপহার দেন। সকল রোগীর খোঁজ খবর নেন।
এ সময় মেজর(অবঃ) মোহাম্মদ আলী বলেন, দাউদকান্দিতে এখনো অনেকেই করোনা পরীক্ষা করাতে অনিহা, কিন্তু এখানে যতগুলো পরীক্ষা হচ্ছে তার অর্ধেকই পজেটিভ আসছে। তাই সকলকেই সরকারী নির্দেশনা মেনে চলার অনুরোধ করেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুল ইসলাম শোভন উপজেলাবাসীকে অনুরোধ করে বলেন, আপনারা অবহেলা করবেন না, দ্রুত করোনা পরীক্ষা করবেন। আর যে কোন সমস্যা হলে আমাদের স্বাস্থ্যকর্মীদের সাথে যোগাযোগ করবেন। এখানে করোনা চিকিৎসার সকল ওষুধসহ অক্সিজেন সরবরাহ রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.