ব্যাপক প্রস্তুতি নিয়ে মাঠে নামছে,বিটেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আসিফ সরদার

0 135

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়ন একটি গুরুত্বপূর্ণ এলাকা। কারণ এই এলাকায় রয়েছে শীর্ষ পর্যায়ের আ.লীগ নেতাদের এর পৈত্রিক নিবাস এবং স্থানীয় এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার শশুর বাড়ী। আসন্ন ইউপি নির্বাচনের প্রাক-প্রস্তুতি হিসেবে এ ইউনিয়েনর সম্ভাব্য প্রার্থীরা দলীয় প্রতীক নৌকা পেতে উপর মহলে দৌঁড়ঝাপ শুরু করেছেন। অনেকে আবার গণসংযোগ ও আগাম প্রচারণার অংশ হিসেবে দোয়াও চাইছেন ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে।

এসব সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)এর আশীর্বাদ পুষ্ট বিশ্বস্ত কর্মী মো. আসিফ সরদার যথাসম্ভব সহসাই ব্যাপক পরিসরে মাঠে নামছেন বলে আভাস পাওয়া গেছে।

তাঁর নেতা-কর্মী ও সমর্থক দাবি করে বিটেশ্বর ইউনিয়ন এলাকার এক ব্যক্তি বলেন,” আসন্ন ইউপি নির্বাচনে তরুণ প্রজন্মের প্রার্থী মোঃ আসিফ সরদার একজন হেভিওয়েট ও তরুণ প্রজন্মের কাছে একটি গ্রহণযোগ্য নাম। আমরা চাই তিনি নির্বাচনী মাঠে প্রচারণায় নামুক।”

কর্মী সমর্থকদের এমন দাবির প্রেক্ষিততে কথা হয় চেয়ারম্যান পদ প্রার্থী মোঃ আসিফ সরদার জানান,” আমি আমার কর্মী-সমর্থকদের দাবি অবশ্যই রাখতে চেষ্টা করবো। তবে খুব শীঘ্র-ই আমি আমার এলাকাবাসির দোয়া ও সমর্থন আদায়ের লক্ষে মাঠে নামবো।

তিনি আরও বলেন, আমি আমার প্রাণ প্রিয় নেতা তরুণ প্রজন্মের আইকন চট্রগ্রাম বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ার মেজর(অব.) মোহাম্মদ আলী স্যারের নির্দেশনায় এলাকাবাসীর সুখে দুঃখে তাদের পাশে আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.