খেলাধুলা শরীর ও মন ভালো রাখে : সুবিদ আলী ভূঁইয়া

0 92

||নিজস্ব প্রতিনিধি||

প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মে. জে. (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, খেলা আজকেই যেন শেষ না হয়। ভবিষ্যতেও খেলতে হবে। আজকে যাঁরা এই খেলায় অংশগ্রহণ করেছো। তারা ভবিষ্যতে একদিন বড় খেলোয়াড় হবে। খেলাধুলা শরীর ও মন ভালো রাখে।

শনিবার বিকেলে (১০ সেপ্টেম্বর ২০২২) দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ চুড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি আরো বলেন, আজকে যারা হেরেছো, মন খারাপ করবা না। ভবিষ্যতে আরো ভালো খেলবে। মানুষ হারতে হারতে একদিন বিজয়ী হয়। আজকে অসংখ্য দর্শক উপস্থিত থেকে তোমাদের খেলা উপভোগ করেছে। তোমরা ভালো খেলেছো। তোমাদেরকে ধন্যবাদ জানাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী। এসময় উপস্থিত ছিলো, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খোরশেদ আলম টাইগার, গৌরীপুর স্কুলের প্রধান শিক্ষক মো. সেলিম মাস্টার, শহীদনগর স্কুলের প্রধান শিক্ষক মো. শাহজাহান, নৈয়াইর স্কুলের প্রধান শিক্ষক ফেরদৌস রহমান। 

আজকের ফুটবল ফাইনাল খেলায় ইলিয়টগঞ্জ রাবি উচ্চ বিদ্যালয়কে ২-০ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয শহীদনগর এমএ জলিল উচ্চ বিদ্যালয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.