উপজেলা চেয়ারম্যানের নির্দেশে, পরিচ্ছন্ন নগরীর লক্ষে দাউদকান্দিতে পরিচ্ছন্নতা অভিযান

0 773

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দি উপজেলার পৌরসদর ও বিভিন্ন ইউনিয়নে আধুনিক ও পরিচ্ছন্ন নগরী গড়ার লক্ষে পরিচ্ছন্নতা কার্যক্রম গ্রহন করা হয়েছে। 

১০ নভেম্বর মঙ্গলবার, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) সুমনের নির্দেশে সকাল থেকে এ কার্যক্রম শুরু করেছে দাউদকান্দি পৌর ছাত্রলীগ। 

দাউদকান্দি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি কাউসার হোসেন বাবু বলেন, আমার নেতা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলীর নির্দেশে সকাল থেকে পৌরসভার বিভিন্ন অলিগলি ঘুরে ঘুরে ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যানার, ফেস্টুন ও পোস্টার সড়িয়ে নিচ্ছি। আমরা আশা করছি, দু’দিনের মধ্যে পরিস্কার করতে পারবো। এতে দাউদকান্দি পৌরসভার পরিবেশ আগের চেয়ে সুন্দর হবে।

এসময় টেলিফোনে মেজর মোহাম্মদ আলী(অব.) সাথে কথা বললে তিনি জানান, দাউদকান্দি উপজেলার জনগণ চায় একটি পরিষ্কার পরিচ্ছন্ন বসবাসযোগ্য শহর, কিন্তু প্রায়ই অলিতে-গলিতে এবং বাজারে অবাধে ব্যানার-ফেস্টুন লাগানো আছে, গত উপজেলা নির্বাচনে নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার লক্ষ্যে আমি পোস্টার বিহীন নির্বাচন করেছি, যারা স্বেচ্ছাসেবক হিসেবে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান করছে আমি তাদেরকে নির্দেশ করেছি সবার পূর্বে যেন কোথাও যদি কেউ আমাকে শুভেচ্ছা দিয়ে ব্যানার ফেস্টুন লাগিয়ে থাকে সেগুলো উচ্ছেদ করে।এবং দাউদকান্দিতে যতপ্রকার অবাধে ব্যানার ফেস্টুন লাগানো আছে সবকিছু পরিষ্কার করে।

উল্লেখ্য, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)’র নির্দেশে, উপজেলার বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যানার-ফেস্টুন এবং দেয়ালে লাগানো পোস্টার উচ্ছেদ করে দাউদকান্দি উপজেলার পরিবেশ পরিষ্কার – পরিচ্ছন্ন রাখার জন্য সকল ইউনিয়নে কাজ করা হবে বলে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.