দাউদকান্দিতে ইউএনও কাপ ব্যাটমিন্টন টুর্নামেন্ট এর উদ্বোধন

0 123

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দিতে ইউএনও কাপ ব্যাটমিন্টন টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(১০ জানুয়ারি ২০২১) সন্ধ্যা সাতটায় দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়। টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

এ সময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা নির্বাহি অফিসার কামরুল ইসলাম খান, দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ সেলিম শেখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সালাম, দাউদকান্দি উপজেলা কৃষি কর্মকর্তা সারওয়ার জামান, প্রাথমিক শিক্ষা অফিসার নুরুল ইসলাম,দাউদকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার পারভেজ দোলন, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ নোমান সরকার প্রমুখ। 

জানা যায়, টুনামেন্টে মোট ৬২টি দল অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের সবচেয়ে বড় চমক চ্যাম্পিয়ন দলের জন্য পুরস্কার হিসেবে থাকছে একটি আকর্ষণীয় মোটরসাইকেল এবং রানার্স আপ দল এর জন্য পুরস্কার হিসেবে থাকছে একটি এলইডি টিভি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.