রাতের আঁধারে দাউদকান্দি পৌর ছাত্রলীগ দুস্থদের মাঝে খাদ্য পণ্য বিতরণ করে যাচ্ছে

0 288

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দি উপজেলার পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা রাতের আঁধারে, করোনা ভাইরাস (COVID-19) প্রতিরোধে , অসহায় ,কর্মহীন দুস্থদের মাঝে খাদ্য পণ্য বিতরণ করে যাচ্ছে।

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) ও পৌর মেয়র নাইম ইউসুফ সেইনের নির্দেশে, দাউদকান্দি পৌর ছাত্রলীগের সভাপতি রাজীব মোল্লা, সাধারন সম্পাদক নাজমুল হাসান, যুগ্ন সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ ও যুগ্ন সাধারন সম্পাদক আলাউদ্দিন নাইম এর নেতৃত্বে দাউদকান্দি পৌর “হ্যালো ছাত্রলীগ” ইউনিট টিম রাতের আধারে মটর বাইকে করে ও পায়ে হেঁটে খাদ্য পণ্য সামগ্রী নিয়ে অসহায়, দিনমজুর ও শ্রমজীবি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়ে আসছে। দাউদকান্দি পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই বাড়ি বাড়ি জীবানু নাশক স্প্রে, প্রতিটা রাস্তার প্রবেশ পথে চেক পোষ্ট বসিয়ে জীবানু স্প্রে প্রয়োগ, হাট বাজারে সচেতনতা মূলক লিফলেট বিতরণ, মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার বিতরন সহ মানবিক সকল কার্যক্রম এর পাশাপাশি, অসহায় কৃষকের ধান কাটা, মাড়াই সহ অসহায় মানুষদের রাতের আধারে খাদ্য পণ্য বিতরন কার্যক্রম অব্যাহত আছে।

এ বিষয়ে পৌর ছাত্রলীগ সভাপতি রাজিব মোল্লা বলেন, রাজনৈতিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে পৌর ছাত্রলীগ সকল দুর্যোগপূর্ণ অবস্থায় দাউদকান্দি পৌরবাসীর পাশে ছিল,আছে এবং আগামীতেও থাকবে। করোনা ভাইরাস এর কারণে সৃষ্ট মানবিক সংকট মোকাবেলায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরমেয়রের নির্দেশনায় সকল কর্মহীন দুস্থদের মাঝে খাদ্য পণ্য বিতরণ করে যাচ্ছি এবং আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা মতামত ব্যাক্ত করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.