দাউদকান্দিতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0 194

||নিজস্ব প্রতিনিধি||

অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারের মধ্য দিয়ে কুমিল্লার দাউদকান্দিতে পালিত হয়েছে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।
এ উপলক্ষে বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয় হতে দাউদকান্দি বাজার এবং বিশ্বরোড প্রদক্ষিণ করে শেষ হয়।
পরে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করেন উপজেলা আওয়ামী যুবলীগ।

উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরি লিল মিয়া সহ দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী যুবলীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ও নেতাকর্মী।

এসময় আরো উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান সুমন, পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমন, পৌর যুবলীগ নেতা মেহমুদ চৌধুরী, ডালিম খন্দকার, বাকী চৌধুরি সহ উপজেলা আওয়ামী যুবলীগের সকল ইউনিট, ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতাকর্মী।

আলোচনা শেষে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন প্রধান অতিথি দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.