কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে দাউদকান্দি ৩নং ওয়ার্ডে আলোচনার শীর্ষে মো. ওমর ফারুক

0 74

————————————————————————–

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। গত ২৩ আগস্ট নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। সারাদেশের মতো দাউদকান্দি ৩নং ওয়ার্ডেও বইছে নির্বাচনী আমেজ। দাউদকান্দি ৩নং ওয়ার্ডের সদস্য পদে যারা সদস্য প্রার্থী রয়েছেন তাদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক,কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক সদস্য ও দাউদকান্দি উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি মোহাম্মদ ওমর ফারুক। তিনি ছাত্ররাজনীতি থেকে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। এরইমধ্যে তাকে নিয়ে ভোটার ও কর্মী সমর্থকদের মাঝে শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা।
মোহাম্মদ ওমর ফারুক বলেন, আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। ঠিকাদার হিসেবে উপজেলার অনেক উন্নয়নমূলক কাজ আমার হাতেই সম্পন্ন হয়েছে । সেই কাজের সুবাদে সকল সন্মানিত ভোটারদের সাথেও আমার সু-সম্পর্ক রয়েছে। আমি প্রতি বছর নিজ অর্থায়নে অসংখ্যা অস্বচ্ছল মানুষকে সহযোগিতা করছি এবং আগামীতেও করবো।
জানা গেছে, আসন্ন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পর শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচনে দাউদকান্দি ৩নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীদের প্রচার-প্রচারণা। নির্বাচনে দাউদকান্দি ৩নং ওয়ার্ডের সদস্য পদে একাধিক প্রার্থী মাঠে থাকলেও সর্বত্র আলোচনায় রয়েছেন দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক,কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক সদস্য ও দাউদকান্দি উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি মোহাম্মদ ওমর ফারুক। তিনি প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানুষের সাথে কুশল বিনিময় করে ব্যস্ত সময় পার করছেন।
প্রসঙ্গত, নির্বাচন কমিশন গত ২৩ আগস্ট নির্বাচনের তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৮ সেপ্টেম্বর, প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.