“সাংবাদিকদের মাঝে দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের মাস্ক বিতরণ”

0 40

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার কর্তব্যরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) মহামারী করোনাভাইরাস প্রতিরোধে সার্জিক্যাল মাক্স বিতরণ করেন।

সোমবার(১৩ জুলাই ২০২১) দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের নিজ উদ্যোগে দাউদকান্দি উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে ৭ হাজার পিচ মাস্ক বিতরণ করেন।
বিতরণকালে তিনি বলেন, বৈশ্বিক করোনা মহামারীতে গণমাধ্যমকর্মীরা তথ্য দিয়ে এখনো পর্যন্ত গুরুত্বপূর্ণ ভ‚মিকা পালন করে আসছেন। তাই সাংবাদিকদের সুস্থ্য ও নিরাপদ থাকার জন্য এ মাস্ক বিতরণ করেছি।

এসময় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সাংবাদিকদের বলেন, করোনা মহামারীতে পেশাগত কাজে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করা লাগে, অনেক মানুষ অচেতন অবস্থায় মাস্ক ছাড়াই বাইরে ঘোরাফেরা করে। সাংবাদিকদের এই মাহফুজ দেয়ার কারণে আমরা সকলের মাঝে মাক্স বিতরণ করতে পারব। আমরা দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের প্রতি সাংবাদিকরা কৃতজ্ঞ জানাচ্ছি। করণা মহামারীর প্রতিরোধে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান সাহেবের সকল কর্মকান্ড অত্যন্ত প্রশংসনীয়।
এসময় উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলী হোসেন বাবুল, সাধারণ সম্পাদক সেলিম আহম্মেদ। এছাড়াও উপস্থিত ছিলেন, কামরুল হক চৌধরী সাংবাদিক শহিদুল্লাহ সাদা, হুসাইন মোহাম্মদ দিদার, লিটন সরকার বাদল, মো. রুবেল, সোহেল, প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.