দাউদকান্দি ইউপি নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্ধ, ১২ ইউনিয়নে ৩ পদে লড়ছে ৫৯০ প্রার্থী

0 106

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ৫৯, সংরক্ষিত আসনে ১১২ এবং সাধারণ সদস্য পদে ৪১৯ জনসহ তিনটি পদে সর্বমোট ৫৯০ জন প্রার্থীকে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। শুক্রবার দিনব্যাপী উৎসবমূখর পরিবেশে রির্টানিং অফিসারের কাছ থেকে প্রার্থীরা তাদের প্রর্তীক গ্রহণ করেন। 

এই নির্বাচনে গৌরীপুর, সুন্দলপুর ও বিটেশ্বর ইউনিয়নে রির্টানিং অফিসার উপজেলা নির্বাচন অফিসার আশরাফুন নাহার, মারুকা ও জিংলাতলী ইউনিয়নে উপজেলা কৃষি অফিসার মো: সারোয়ার জামান, দাউদকান্দি উত্তর ও গোয়ালমারী ইউনিয়নে উপজেলা সমাজ সেবা অফিসার মো: আল-আমিন, পদুয়া ও পাঁচগাছিয়া ইউনিয়নে উপজেলা পল্লী উন্নয়ন অফিসার সারোয়ার আলম, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা একেএম আমিনুল ইসলাম এবং মালীগাওঁ ও মোহাম্মদপুর ইউনিয়নে উপজেলা পরিসংখ্যান অফিসার এ.বি.এম. নূরুল্লাহ রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করছেন। 

আগামী ২৮ নভেম্বর রবিবার দাউদকান্দিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ১২ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১ লক্ষ ৯৩ হাজার ৯শত ৪৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯৮ হাজার ২ শত ৯০ জন ও মহিলা ভোটার ৯৫ হাজার ৬ শত ৫৭ জন এবং তৃতীয় লিঙ্গ ভোটার রয়েছেন ২ জন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.