বৃষ্টিতে ভিজে ছিন্নমূল অসহায় মানুষদের মাঝে ইফতার দিচ্ছেন যুবলীগ নেতা মুন্না

0 527

 

||নিজস্ব প্রতিনিধি||

চলমান করোনা পরিস্থিতিতে মানবিক উদ্যোগে সাড়া জাগিয়েছেন ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি আকতার হোসেন মুন্না। একের পর এক জনকল্যাণমুলক কার্যক্রম নিয়ে তিনি সুবিধা-বঞ্চিত মানুষের পাশে ছুটে চলেছেন। পবিত্র রমজানে প্রতিদিনই তিনি ইউনিয়নের ছিন্নমূল অসহায় মানুষদের খুঁজে বের করে ইফতার দিচ্ছেন, খাদ্যসামগ্রী বিতরণ করছেন। পুরো রমজানে এমন উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানা গেছে।

সূত্রে জানা যায়, দেশে করোনার প্রভাব শুরু হওয়ার পর থেকেই দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশে, মুন্না ইউনিয়নের চারশ’ হতদরিদ্র পরিবারকে পরিবারের মধ্যে খাদ্য পণ্য সামগ্রী বিতরণ করেছেন। বর্তমানে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ছিন্নমূল অসহায় ভাসমান মানুষদেরকে মাসব্যাপী ইফতার খাওয়ানোর দায়িত্ব নিয়ে প্রতিদিন ০৫ থেকে ১০ জন স্বেচ্ছাসেবকসহ মুন্নার এই মানবিক কার্যক্রমে, অভুক্ত মানুষকে খাওয়ানোর জন্য কাজ করে যাচ্ছেন।

যুবলীগ নেতা মুন্না বলেন,আমরা জননেত্রী শেখ হাসিনার পক্ষে কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া এমপি’ ও দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীর নির্দেশে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়ন থেকে করোনাকে প্রতিহত করতে এবং আমাদের এই দাউদকান্দিতে করোনামুক্ত করতে আমাদের যথাসাধ্য অনুযায়ী কাজ করে যাব।

তিনি আরো বলেন,ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে পায়ে হেঁটে হেঁটে ইফতার বিতরন করি।
প্রতিদিনই কোন না কোন কর্মসূচি আমি করে থাকি।
“যেখানে আমার নেতা মেজর সুমন দিনরাত এক করে কাজকরে চলেছেন সেখানে আমি তার কর্মী হয়ে ঘরে বসে থাকতে পারি না।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.