দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ৭ দালাল গ্রেফতার!

0 41

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বেসরকারি ক্লিনিকে ভুয়া চিকিৎসক দেখিয়ে পরীক্ষার নামে রোগীদের হয়রানি ও হেনস্তার অভিযোগে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিসহ সাত দালালকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

গতকাল (১২ জুন) রোববার দুপুরে হাসপাতালে অভিযান চালিয়ে দালালদের ধরে পুলিশকে খবর দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. তৌহিদ আল হাসান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দালালদের আটক করে নিয়ে যায়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাঁদের কাছ থেকে জরিমানা আদায় ও মুচলেকা নেওয়া হয়।

মোহাম্মদ তৌহিদ আল হাসান সাংবাদিকদের বলেন, রোগীদের অভিযোগ ছিল, বিভিন্ন বেসরকারি হাসপাতালের দালালেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন ধরনের হয়রানি ও হেনস্তা করছেন। এরই পরিপ্রেক্ষিতে আজ অভিযান চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে সাত দালালকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে অভিযুক্তদের থানায় নিয়ে যায়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দাউদকান্দির সহকারী কমিশনার (ভূমি) সুকান্ত সাহা বলেন, সাত দালালকে সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে। পাশাপাশি ভবিষ্যতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে রোগীদের হয়রানি করবেন না বলে তাদের কাছ থেকে মুচলেকাও নেওয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.