দাউদকান্দিতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করলেন মেজর মোহাম্মদ আলী(অব.)

0 51

 

||শাহিন আহমেদ||

কুমিল্লার দাউদকান্দিতে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) 

বুধবার(১৩ অক্টোবর ২০২১) শারদীয় দুর্গা পূজার মহাষ্টমীর দিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত দাউদকান্দি উপজেলার বিটেশ্বর ইউনিয়ন, মোহাম্মদপুর ইউনিয়ন, ইলিয়টগঞ্জ দক্ষিণ,মালীগাও, গৌরীপুর ইউনিয়নসহ বিভিন্ন মন্দির-মণ্ডপ পরিদর্শন করেন। 

মেজর মোহাম্মদ আলী (অব.) বিভিন্ন মন্দির-মণ্ডপে গিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদীয় কুশল বিনিময় ও তাদের খোঁজ খবর নেন। তিনি করোনা বিধি-নিষেধ মেনে দুর্গোৎসব উদযাপন ও সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার জন্য সকলকে ধন্যবাদ জানান।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতার রূপকার এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিস্টান ভাতৃত্বের বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। যদি কেউ এই অসম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক ষড়যন্ত্রের চেষ্টা করে তাকে কঠোর হস্তে দমন করা হবে।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন কালে দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা, দাউদকান্দি উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু বাসুদেব ঘোষ , উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবিব চৌধুরি, উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিবউদ্দিন, সরকারী কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দাউদকান্দি উপজেলায় ৪৯টি মন্দির-মণ্ডপে শান্তিপূর্ণ ও জাঁকজমক পরিবেশের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে সনাতন ধমার্বলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.