দাউদকান্দিতে উপজেলা চেয়ারম্যানের ক্রীড়া সামগ্রী বিতরণ

0 48

 

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানে উপজেলা পরিষদের পক্ষ থেকে খেলাধুলার সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা মহামারীতে স্বাস্থ্যবিধি মেনে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

দাউদকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গণে বৃহস্পতিবার (১৫ জুলাই ২০২১) সকালে দাউদকান্দি উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন কর্মসূচির(ADP) ’র আওতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)

উল্লেখ্য, দাউদকান্দি উপজেলার আওতাধীন বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসা-এতিমখানা, ক্লাব এবং সামাজিক সংগঠনের মাঝে ক্রিকেট সামগ্রী, ব্যাডমিন্টন খেলার সরঞ্জাম, ফুটবল খেলার সামগ্রী এবং জার্সি, কেরাম বোর্ড, দাবা ইত্যাদি ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

ক্রীড়া সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ছাত্র-যুবকরা জাতির ভবিষ্যৎ। একমাত্র খেলাধুলা পারে সমস্ত অন্যায়, অপরাধ ও অসামাজিক কার্যকলাপ থেকে যুবকদেরকে বিরত রাখতে। এজন্য সকলকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলার ব্যাপারে খুবই আন্তরিক। এজন্য তিনি প্রতিটি উপজেলায় খেলার সামগ্রীর ব্যবস্থা করেছেন, যাতে গ্রামের ছেলে মেয়েরা খেলাধুলার সুযোগ থেকে বঞ্চিত না হয়। 

এসময় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ রকিবউদ্দিন, উপজেলা মহিলা লীগের সভাপতি জেবুন্নেছা,সাধারণ সম্পাদক লায়লা হাসান, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব জসিম উদ্দিন, যুবলীগের নেতা বুদ্দুস, সদর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মেহেদী হাসান টিপু, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা মহসিন আহমেদ, শাহজাহান সহ প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.