বাংলাদেশ আওয়ামী লীগ আমার প্রাণের স্পন্দন : মেজর মোহাম্মদ আলী(অব.)

0 71

 

||নিজস্ব প্রতিনিধি||

সংগঠনের প্রতি মনোযোগী হোন। আ.লীগ এর নাম ভাঙিয়ে সুবিধা নিয়ে ঘরে বসে থাকবেন তা হবে না। প্রকৃত আ.লীগার হওয়ার চেষ্টা করুন।
আমার নেতা জননেত্রী শেখ হাসিনা যখন যে নির্দেশ প্রদান করবেন আমি সেই নির্দেশ পালনে বদ্ধপরিকর। কৃষকলীগের সম্মেলন পূর্বক প্রস্ততি সভায় দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আ.লীগের সুযোগসন্ধানীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন,আমার কাছে সকলের খোঁজখবর আছে। যারা দলের সুবিধা নিয়ে নিজেদের উদর পূর্তি করেছেন তারা মাঠে কাজ করে না। দলীয় সাংগঠনিক কাজে তাদের খোঁজে পাওয়া যায় না। এখনো সময় আছে সাংগঠনিক কাজ করুন।দলকে শক্তিশালী করুন। তা নাহলে আপনারা নিজেরা নিজেদের কপাল পুড়বেন। আ.লীগকে ভালোবাসুন। আ.লীগ সরকার ক্ষমতায় আছে বলেই আজ আপনারা শান্তিতে আছেন। এসময় তিনি দাউদকান্দি উপজেলা কৃষকলীগের সার্বিক কর্মকাণ্ড এবং সাংগঠনিক গতিশীলতার ব্যাপক প্রশংসা করেন।

(১৬ সেপ্টেম্বর ২০২১) বৃহস্পতিবার বিকালে কুমিল্লা উত্তর উপজেলা আওয়ামী লীগ এর কার্যালয়ে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী শাহআলম এর সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের আহ্বায়ক পার্থ সারথী দত্ত।
অন্যান্যদের মধ্য আরও বক্তব্য রাখেন-উপজেলা আ.লীগ এর সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী লিল মিয়া,দাউদকান্দি পৌরসভার প্যানেল মেয়র ও কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি রকিবউদ্দিন রকিব,সাংবাদিক ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, দাউদকান্দি উপজেলার সকল ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ। অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, পৌর যুবলীগের নেতা মুরাদ চৌধুরী সুমন, মেহমুদ চৌধুরী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.