বাকবিতন্ডার জেরে,ঘুষির আঘাতে যুবকের মৃত্যু

0 671

 

কুমিল্লার দাউদকান্দি পৌর শহরে গায়ে ধাক্কা লাগাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জেরে ঘুষির আঘাতে রবিউল সরকার (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের বাবা আ. মতিন সরকার গত শনিবার রাতে বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত রাজু সওদাগরকে গ্রেপ্তার করে। নিহত রবিউল সরকার পৌরসভার দক্ষিণ গাজীপুর গ্রামের বাসিন্দা ছিলেন। 

পুলিশ জানায়, গত শুক্রবার বিকেলে দাউদকান্দি পৌর শহর থেকে রবিউল মোটরসাইকেল নিয়ে উপজেলা পরিষদে যাচ্ছিলেন। পথে রাজু সওদাগরের গায়ে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রাজু সওদাগরের ঘুষি রবিউলের মাথায় লাগলে তিনি মাটিতে পড়ে যান। পরে সেখানকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকের পরামর্শে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে রবিউলের মৃত্যু হয়। 

দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘হত্যাকারী রাজু সওদাগরকে গত শনিবার রাতে পুলিশ গ্রেপ্তার করেছে। রাজু, পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের গায়েন(স‌ওদাগর বাড়ি) বাড়ির হাজী আবদুল হকের ছেলে।

সূত্র: আমাদের সময়

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.