আ.লীগের বর্ষীয়ান রাজনীতিবিদ আফজল খানের মৃত্যুতে, এমপি জেনারেল ভূঁইয়ার শোক প্রকাশ

0 101

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লার প্রভাবশালী রাজনীতিক ব্যক্তিত্ব আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খান(৮২) মারা গেছেন।

(১৬ নভেম্বর ২০২১) মঙ্গলবার বেলা আনুমানিক দুপুর ২.৩০ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান, বলে তার মেয়ে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া।
এক শোকবার্তায় এমপি জেনারেল ভূঁইয়া বলেন, স্বাধীনতা-উত্তর সময় থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে, বাংলাদেশ আওয়ামী লীগের একজন ত্যাগী এবং নিবেদিত প্রাণ ছিলেন অধ্যক্ষ আফজল খান। দলের দুঃসময়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় দলকে সুশৃংখল রাখতে এবং কুমিল্লায় আওয়ামী লীগের অন্যতম ঘাঁটি হিসেবে প্রতিষ্ঠা করতে নিরলসভাবে কাজ করে গেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ হারালো একজন ত্যাগী এবং দলকে শক্তিশালী করনের একজন সুদক্ষ সংগঠককে।

রাজনৈতিক জীবনের শুরু থেকেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহচর্যে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন শুরু করেন অধ্যক্ষ আফজল খান।

 

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)সুমন‌ও, কুমিল্লার প্রখ্যাত রাজনীতিবিদ অধ্যক্ষ আব্দুল খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন।

কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আইনজীবী আফজল খান কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানও ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।
আফজলের খানের ছেলে এফবিসিসিআই এর পরিচালক মাসুদ পারফেজ খান ইমরান জানান, আগামীকাল (১৭ নভেম্বর) বুধবার বেলা ১১টায় ঠাকুরপাড়া খান বাড়ি জামে মসজিদ এবং বাদ জোহর কুমিল্লা টাউন হল মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.