দাউদকান্দিতে নৌকা নিয়ে দুটি ইউনিয়নে লড়ছেন,সাংবাদিক লিপু মাস্টার ও ফারুক মিয়াজী 

0 61

||নিজস্ব প্রতিনিধি||

আসছে ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে ইউপি সদস্য ও চেয়ারম্যান পদে রাজনৈতিক, শিক্ষক, ব্যবসায়ী, চাকুরীজীবিসহ নানান পেশার মানুষ অংশগ্রহন করেছে। 

তারই ধারাবাহিকতায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার দুটি ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন দুই গণমাধ্যম কর্মী। একজন হলেন, দৈনিক সমকাল পত্রিকার দাউদকান্দি প্রতিনিধি ও দাউদকান্দি উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. রাশেদুল ইসলাম (লিপু মাস্টার) তিঁনি উপজেলার ১নং সুন্দলপুর মডেল ইউনিয়ন প্রতিদ্বন্ধিতা করছেন।

অপরজন দৈনিক কালেরকন্ঠের দাউদকান্দি প্রতিনিধি মো. ওমর ফারুক মিয়াজী। তিঁনি উপজেলার জিংলাতুলী ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন। তিনি ওই ইউনিয়ন আ’লীগের সভাপতি। দু’জনেই প্রচার-প্রচারণা ও ব্যপক গণসংযোগ করছে। ভোটারদের বাড়ী বাড়ী যাচ্ছেন।

নির্বাচনে সাংবাদিকদের অংশগ্রহণের বিষয়ে উপজেলার সিনিয়র সাংবাদিক মো. হানিফ খাঁন বলেন, দু’জন সাংবাদিক নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন। আ’লীগ থেকে তাঁদেরকে মনোনীত করায় প্রাথমিকভাবে প্রমানিত হলো উন্নয়ন ও আইনশৃঙ্খলা রক্ষায় যথাযথ দায়িত্ব পালনে সক্ষম হবেন। এবং ২৮ নভেম্বরের শান্তিপূর্ন ভোটাধিকারের মাধ্যমে নির্বাচীত হয়ে আ’লীগ এবং এলাকাবাসীর আশা পূরণ করতে সক্ষম হবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.