মালদ্বীপে বাংলাদেশি ব্যবসায়ীদের,দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানকে উষ্ণ অভ্যর্থনা প্রদান

0 103

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) ৪ দিনের ব্যবসায়ীক সফরে মালদ্বীপ পৌঁছেছেন।

দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল এহসান, বঙ্গবন্ধু স্যাটেলাইট এর জেনারেল ম্যানেজার আহমেদুল শাহ কবীর, দাউদকান্দি উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি সোহেল রানাকে মালদ্বীপে “ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে”, ইয়েস-বাংলা সমিতির চেয়ারম্যান ও মালদ্বীপস্হ বিশিষ্ট বাংলাদেশি ব্যবসায়ী মোখলেস আকন্দ, মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি দুলাল মাতবর, মালদ্বীপের হুলেমালে থানার এসপি মোঃ নিয়াজ, এফ‌এফ কোম্পানির ম্যানেজার আলী ও মালদ্বীপে বসবাসরত বাংলাদেশি ব্যবসায়ীরা উষ্ণ অভ্যর্থনা জানান।

(১৭ নভেম্বর) বুধবার দুপুরে বাংলাদেশ থেকে চার দিনের সফরে মালদ্বীপ গমন করেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী(অব.) এবং অন্যান্য ব্যবসায়িক সফরসঙ্গী বৃন্দ।সূত্রে জানা যায় তারা আগামী ২১ শে নভেম্বর ২০২১ মালদ্বীপ সফর শেষে, বাংলাদেশ ফেরত আসবেন।

মালদ্বীপ “ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌছলে, বিমানবন্দরে তাঁদেরকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান, দাউদকান্দি উপজেলার কৃতি সন্তান ইয়েস-বাংলা সমিতির চেয়ারম্যান ও মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী মোখলেস আকন্দ, মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সভাপতি দুলাল মাতবর। এই সময় তাদের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মালদ্বীপস্হ বাংলাদেশি ব্যবসায়ীগণ।

এই সফরে অংশ হিসেবে আগামীকাল ১৮ নভেম্বর বাংলাদেশ সময় আনুমানিক সকাল ১১.০০ টায় দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ (আলী.), বিশিষ্ট ব্যবসায়ী ফয়সাল এহসান এবং বঙ্গবন্ধু স্যাটেলাইট এর জেনারেল ম্যানেজার আহমেদুল শাহ কবীর মালদ্বীপে বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান, এনপিপি, এনডিসি, এনসিসি, পিএসসি ’র সাথে গুরুত্বপূর্ণ আলোচনা ও সৌজন্য সাক্ষাৎ করবেন বলে জানা গেছে।

এছাড়াও মালদ্বীপে বসবাসরত বাংলাদেশী ব্যবসায়ী এবং প্রবাসীদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও বিভিন্ন ব্যবসায়িক আলোচনা করবেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.