ডুসাদের নতুন সভাপতি কিষাণ, সা. সম্পাদক রিসালাত

0 259

 

||নিজস্ব প্রতিনিধি||

ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব গ্রেটার দাউদকান্দি (ডুসাদ)- এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং দাউদকান্দির গৌরীপুর গ্রামের সন্তান কিষাণ চন্দ্র সাহা। সাধারণ সম্পাদক ভূগোল বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র এবং মেঘনা উপজেলার সন্তান রিসালাত মুন্সী। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে আইইআর এর ছাত্র শয়ন চন্দ্র দাসকে (দাউদকান্দি)। 

শনিবার (১৮ জুন ২০২২) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে অনুষ্ঠিত ডুসাদের এক সভায় শেষে আগের সভাপতি রায়মান আমিন ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল প্রস্তাবিত নতুন কমিটির প্রস্তাব করার পর সর্বসম্মতিক্রমে অনুমোদনের পর তা ঘোষণা করা হয়।

কমিটিতে সহসভাপতি করা হয়েছে রাসেল আহমেদ (মেঘনা) এবং সাবিহা সুলতানা ইভাকে (দাউদকান্দি) কে। একইসঙ্গে আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি দেওয়ার কথা বলা হয়েছে।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া কুমিল্লার বৃহত্তর দাউদকান্দি (দাউদকান্দি, মেঘনা ও তিতাস)-এর ছাত্রছাত্রীদের নিয়ে ২০০৯ সালে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব গ্রেটার দাউদকান্দি (ডুসাদ) গঠন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.