দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের শপথ গ্রহণ

0 53

||শাহিন আহমেদ||

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কর্তৃক দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন-২০২০ এ নবনির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে  নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.), ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন ও মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার এর শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে শপথ বাক্য পাঠ করান, চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার এবিএম আজাদ,এনডিসি। আজ সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোঃ মিজানুর রহমানের  সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান বৃন্দ।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ের আয়োজনে উক্ত শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বিভাগীয় কমিশনার এ বি এম আজাদ এনডিসি বলেন, সরকারী কর্মকর্তাদের চাইতে নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব আরও বেশী। তাই তাদের সরকারের এবং রাজনৈতিক মেনোফেষ্ট অনুয়ায়ী প্রত্যেককে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশ এগিয়ে নিতে হবে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রতিটি গ্রামকে শহরের সকল নাগরিক সুযোগ সুবিধা দিয়ে দেশকে সুখী সমৃদ্ধশালী সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান তিনি।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বক্তব্যে বলেন, আমি সততা ও নিষ্ঠার সাথে সরকারের যাবতীয় কাজ করবো এবং আমার উপজেলার চলমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে উপজেলায় দূর্নীতি, সন্ত্রাস, মাদকমুক্ত ও বাল্য বিবাহমুক্ত গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.