কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর পরিচালক হলেন রবিউল সরকার বাবু

0 69

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার কৃতী সন্তান মোঃ রবিউল সরকার বাবু কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-৩ এর দাউদকান্দি পৌরসভা, দাউদকান্দি উত্তর, মারুকা,গোয়ালমারী,পদুয়া, সুন্দরপুর,দৌলতপুর ও পাঁচগাছিয়া ইউনিয়ন নিয়ে গঠিত ১নং এলাকার পরিচালক নির্বাচিত হয়েছেন। গত ৭ নভেম্বর সোমবার ও ৮ নভেম্বর মঙ্গলবার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-৩ এর সদর দপ্তরে অবস্থানরত নির্বাচন কমিশন সদস্যদের কাছ থেকে তিন জন প্রার্থী মোঃ রবিউল আলম সরকার (বাবু),কাজী মহিউদ্দিন আহমেদ ও মোঃ সিরাজুল ইসলাম মনোনয়ন পত্র সংগ্রহ করে। ১০ নভেম্বর বৃহস্পতিবার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-৩ এর ১নং এলাকার পরিচালক পদে তিনজন প্রার্থীর মধ্যে দুইজন প্রার্থী মনোনয়ন পত্র জমা না দেয়ায় মোঃ রবিউল আলম সরকার বাবু একক প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়ার পর ১৫ নভেম্বর বাছাই শেষে বৈধ প্রার্থী হিসেবে তালিকা প্রকাশিত হওয়ার পর কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-৩ এর ১নং এলাকার পরিচালক পদে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

মোঃ রবিউল আলম সরকার (বাবু) ২০০৮ সালে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি,২০১০ সালে ড.খন্দকার মোশাররফ হোসেন কলেজ থেকে এইচএসসি,২০১৪ সালে হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রী কলেজ থেকে বিবিএস পাশ করেন।

মোঃ রবিউল আলম সরকার (বাবু) জানান, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-৩ এর ১নং এলাকার পরিচালক পদে নির্বাচিত হওয়ায় পর থেকে আমার উপর অর্পিত দায়িত্ব যেনো সঠিক ভাবে পালন করতে পাড়ি সে জন্য দাউদকান্দি উপজেলা বাসীর দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.