দাউদকান্দি চিনামূড়া এল.এন উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেছবাহউদ্দীন আহমদ পুনঃনির্বাচিত

0 85

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি চিনামূড়া এল.এন উচ্চ বিদ্যালয়ে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেছবাহউদ্দীন আহমদ পুনঃনির্বাচিত গত ১৬ অক্টোবর ২০২২, বিনা প্রতিদ্বন্দ্বীতায় দাতা সদস্য,অভিভাবক প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধি সহ মোট ৯ জন নির্বাচিত হন।

ওই কমিটির প্রথম সভা আজ ২০ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার বিকেলে স্কুলের প্রধান শিক্ষক ও কমিটির সদস্য সচিব মোহাম্মদ মনির হোসেন এর কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম জাহাঙ্গীর আলম এর উপস্থিতিতে সভাপতি পদের জন্য মেছবাহউদ্দীন আহমদ এর নাম প্রস্তাব করেন অভিভাবক সদস্য মোঃ আবদুল মান্নান ফরাজি ও সমর্থন করেন আরেক অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম।

প্রস্তাবটি সর্বসম্মতিক্রমে গৃহীত হলে মেছবাহউদ্দীন আহমদ আগামী দুই বছরের জন্য বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি হিসেবে নাম ঘোষণা করেন সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে. এম জাহাঙ্গীর আলম।

অন্যান্য নির্বাচিত সদস্য বৃন্দ হলেন মহসিন আলম,রাকিবুল হাসান,সংরক্ষিত মহিলা সদস্য মস,জোসনা বেগম,শিক্ষক প্রতিনিধি দ্বয় মোঃ মহসিন আলম,মোঃ নুরুল আমিন ও সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা বেগম।

এসময় উপস্থিত ছিলেন বিটেশ্বর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির ভুইয়া, চশই উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ সোহেল পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আহসান উল্লাহ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদুজ্জামান মাসুক ভুইঁয়া ও জাকির হোসেন মজুমদার জাহাঙ্গীর প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.