মেজর (অব.) মোহাম্মদ আলী আবারো চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান

0 141

 

।। নিজস্ব প্রতিনিধি।।

দ্বিতীয় বারের মতো কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
চট্টগ্রাম বিভাগীয় বাছাই কমিটির সভাপতি ও বিভাগীয় কমিশনার মোঃ আশরাফ উদ্দিন, সদস্য সচিব- চট্রগ্রাম বিভাগের প্রাথমিক শিক্ষার উপ-পরিচালক ড. মো. শফিকুল ইসলামসহ আরো ৪জন সদস্যের স্বাক্ষরিত এক চিঠি থেকে জানা যায়,
প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য চট্টগ্রাম বিভাগের ৯৯টি উপজেলা চেয়ারম্যানের মধ্যে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীকে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ২০২২ মনোনীত করা হয়েছে।

উল্লেখ্য যে, দাউদকান্দি উপজেলার প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যুতায়তন করে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে পাঠদান করার পদ্ধতি চালু করাসহ প্রাথমিক শিক্ষায় ঝরেপড়া শিক্ষার্থীদের স্কুলগামী করতে অসামান্য আবদান রাখা, প্রতিটি বিদ্যালয়ে বৃক্ষরোপণ, পর্যায়ক্রমে প্রতিটি বিদ্যালয়ের মাঠ ভরাট, বিদ্যালয়ে শিশুদের বিনোদন ও খেলাধুলার সমগ্রী বিতরণসহ নানান অবদানের জন্য দাউদকান্দি উপজেলার চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী ২০১৬ সালে প্রথমবারের মতো জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মনোনীত হন। পরে ২০১৭ সালে দ্বিতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ওই বছরই প্রথম বারের মতো চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হওয়ার গৌরব অর্জন করেন। এরই ধারাবাহিকতায় এ বছরও প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে কাজ করার স্বীকৃতিস্বরূপ তৃতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ও দ্বিতীয় বারের মতো চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.