সরকাপুর-দৈয়াপাড়া গ্রামের ৪০ বছরের অপেক্ষার অবসান ঘটালেন মেজর মোহাম্মদ আলী (অব.) 

0 277

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের সরকাপুর-দৈয়াপাড়া গ্রামের ২০ হাজার মানুষের বসতি। সরকাপুর- দৈয়াপাড়া-মজিব মার্কেট এলাকার গ্রামবাসীদের বহুল কাঙ্ক্ষিত রাস্তা নির্মাণের মাধ্যমে ৪০ বছরের অপেক্ষার অবসান ঘটালেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) 

উল্লেখ্য, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশে প্রায় ৮০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সরকাপুর তিন রাস্তার মোড় হইতে দৈয়াপাড়া- মজিব মার্কেট পর্যন্ত সড়ক নির্মাণের কাজ শুরু করা হয়েছে। এতে গৌরীপুর ইউনিয়নের অত্র অঞ্চলের মানুষদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গিয়েছে।

গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ও দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ নোমান সরকারের সার্বিক তত্ত্বাবধানে সড়কের নির্মাণ কাজ চলমান।

দাউদকান্দি নিউজ প্রতিনিধির সাথে মোঃ নোমান মিয়া সরকার বলেন, সরকাপুর তিন রাস্তার মোড় হতে মজিব মার্কেট এবং দৈয়াপাড়া গ্রামের এই সড়কটি, স্বাধীনতার পরবর্তী সময় হতে ছিল অবহেলিত। গ্রামের বাসিন্দারা এবং স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা বর্ষা মৌসুমে এবং বিরূপ আবহাওয়ায় অনেক কষ্টের মাধ্যমে গৌরীপুর বাজার এবং বিভিন্ন স্থানে যাতায়াত করতে হতো। দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান সাহেবের সুদৃষ্টি এবং নির্দেশনায় ৮০ লক্ষ টাকা ব্যয়ে, আগামী কিছুদিনের মধ্যেই যান চলাচলের উপযোগী হবে উক্ত সড়কটি।

এসময় নোমান নিয়া সরকার আরো বলেন, জনগুরুত্বপূর্ণ একটি নির্মাণের, অনেকের বাড়ি প্রাচীর, দেয়াল ভাঙ্গা পড়েছে, তাদের প্রতি দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন এবং অত্যন্ত দুঃখ প্রকাশ করেছেন।

গ্রামের প্রবীণ বাসিন্দা মোঃ আবুল কাশেম সরকার বলেন, আমাদের গ্রামের গুরুত্বপূর্ণ এই সড়কটি নির্মাণ হলে এ অঞ্চলের বাসিন্দারা স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী স্বচ্ছন্দে যাতায়াত করতে পারবে এবং রোগীদেরকে অনায়াসেই উন্নত চিকিৎসার জন্য যানবাহনে করে নিয়ে যাওয়া সম্ভব হবে। গুরুত্বপূর্ণ এই সড়কটির দিকে সুদৃষ্টি দেয়ায় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যানের প্রতি গ্রামবাসী আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.