দাউদকান্দিতে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা

0 31

 

||নিজস্ব প্রতিনিধি||

উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী’র নির্দেশে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ৩২ জন সাংবাদিককে পাঞ্জাবি উপহার দিয়েছেন।

মঙ্গলবার(২০ জুলাই) সন্ধ্যায় দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক অনাড়ম্বর পরিবেশে উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি ও ১ নং দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন থেকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. সোহেল রানা নিজে সাংবাদিকদের হাতে এই ঈদ উপহার তুলে দেন।

তিনি বলেন, “দীর্ঘ মেয়াদী বৈশ্বিক মহামারি করোনার শুরু থেকে সাংবাদিকরা জীবন এর ঝুঁকি নিয়ে সম্মুখ সারি থেকে কাজ করেছে। দেশের স্বাধীনতা অর্জন থেকে শুরু করে আজোবধি দেশের দর্পণখ্যাত সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। দেশের পরম বন্ধু হয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষে আমাদের স্থানীয় সাংবাদিকরাও কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন,সাংবাদিকতা একটি পবিত্র পেশা, দায়িত্ব নিয়ে যাঁরা সাংবাদিকতা করে তাঁরা দেশ ও সমাজের পরম বন্ধু। তাই তাঁদের কাছে আমরা এক ধরনের ঋণী। রাজনীতিবিদ ও সাংবাদিকরা এক পথে চললে একটি সুন্দর বাংলাদেশ বিনির্মাণে খুব দ্রুত সফল হবে।

চেয়ারম্যান প্রার্থী সোহেল রানা দাউদকান্দিবাসি সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে বলেন,আমাকে যেকোনো মুহুর্তে সাংবাদিকরা ডাকলে পাশে পাবে। কারো জন্য কিছু করতে পারি বা না পারি সকলকে ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে আজীবন এই কলম যোদ্ধাদের পাশে থাকবো-ইনশাল্লাহ ।”

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.