চায়ের দোকানে বসে একে অন্যের বিরুদ্ধে না বলে জামায়াত-বিএনপির বিরুদ্ধে বলুন : ওবায়দুল কাদের

473

।। নিজস্ব প্রতিনিধি।।

চায়ের দোকানে বসে একে অন্যের বিরুদ্ধে বিষোদগার না করে জামায়াত-বিএনপির বিরুদ্ধে কথা বলতে দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকাল ১০টায় কুমিল্লার দাউদকান্দির ইলিয়টগঞ্জ রাবী উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগে নির্বাচনী প্রথম জনসভায় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এখানে প্রার্থী অনেক। চারদিকে প্রার্থীর ছড়াছড়ি। প্রার্থী আর প্রার্থী। প্রার্থী থাকা ভালো কিন্তু অসুস্থ প্রতিযোগিতা করা যাবে না।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে সবার এসিআর জমা আছে। যিনি সবার কাছে গ্রহণযোগ্য হবেন, তাকেই মনোনয়ন দেওয়া হবে। আপনারা কেউ কোন্দল করবেন না। একে অন্যের বিরুদ্ধে বলবেন না। একজন অন্যজনকে শত্রু বানাবেন না। তাহলে নির্বাচন করা কঠিক হবে।

জনভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, স্থানীয় সাংসদ- কুমিল্লা-১ (দাউদকান্দি ও মেঘনা) আসনের সংসদ  সদস্য এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) মো. সুবিদ আলী ভূঁইয়া এবং জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সড়কপথে চট্টগ্রাম বিভাগের প্রবেশদ্বার দাউদকান্দি টোলপ্লাজায় দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নেতৃত্বে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্মরণকালের সবেচেযে বড় অভ্যর্থনা দেয়া হয়। দাউদকান্দি থেকে রায়পুর পর‌্যন্ত প্রায় ১০ কিলোমিটার মহাসড়কের দুইপাশে পতাকা ও বেলুন হাতে জয় বাংলা স্লোগানে মুখড়িত করে নেতাদের অভ্যর্থনা জানায় হাজার হাজার নেতাকর্মী।

 

মন্তব্যসমূহ বন্ধ করা হয়, কিন্তু ট্র্যাকব্যাক এবং পিংব্যাক খোলা.