গৌরীপুরে নৌকার প্রার্থী নোমান সরকারের বিজয় সময়ের ব্যবধান মাত্রঃ রুহানি আমরিন টুম্পা

0 68

 

||নিজস্ব প্রতিনিধি||

নৌকার প্রার্থী নোমান সরকার এর বিজয় সময়ের ব্যবধান মাত্র, আপনারা সকলে আগামী ২৮ নভেম্বর ভোটকেন্দ্রে গিয়ে আপনাদের মূল্যবান ভোট বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমান মিয়াকে প্রদান করে গৌরীপুর ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখুন।

বৃহস্পতিবার(২৫ নভেম্বর ২০২১) সকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.নোমান সরকার এর নির্বাচনী গণসংযোগে তিনি সাংবাদিকদের সাথে এ মন্তব্য করেছেন। তিনি আরও বলেন, গৌরীপুর ইউনিয়ন নৌকা প্রতীকের ঘাটি। তাই এই ইউনিয়ন উন্নয়ন ও অগ্রগতি বজায় রাখতে এখানকার সাধারণ ভোটাররা ২৮ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে নোমান সরকারকে চেয়ারম্যান নির্বাচিত করবে।

দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান পত্নী বলেন, এই নৌকা জাতির পিতা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা, এই নৌকার বিজয় সুনিশ্চিত-ইনশাল্লাহ।”

এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা মহিলা লীগের সভাপতি জেবুন্নেছা জেবু,সাধারণ সম্পাদক লায়লা হাসান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকারের সহধর্মিনী রোজিনা আক্তার, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো.সোহেল রানা, প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.