কুমিল্লা কারাগারে শিশুদের খেলনা সামগ্রী ও পোশাক বিতরণ করলেন মেজর মোহাম্মদ আলী (অব.)

0 460

 

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লা জেলা কেন্দ্রীয় কারাগারে শিশুদের খেলনা ও পোশাক সামগ্রী বিতরণ করেছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।
সোমবার (২৭ সেপ্টেম্বর ২০২১ ) কুমিল্লা জেলা কেন্দ্রীয় কারাগারে এ খেলনা সামগ্রী ও শিশুদের পোশাক বিতরণ করা হয়।

কুমিল্লা জেলা কেন্দ্রীয় কারাগারে শিশুদের জন্য খেলনা ও পোশাক বিতরণ করেন, দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)

খেলাধূলার সামগ্রী ও পোশাক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়ুদুল আরেফিন, কুমিল্লা জেলা কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ, জেলার মো. আসাদুর রহমান ও কুমিল্লা জেলা কেন্দ্রীয় কারাগারের ঊর্ধ্বতন কর্মকর্তা, কুমিল্লা উত্তর জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি রকিবউদ্দিন রকিব, মেঘনা উপজেলা যুবলীগ নেতা মো. কাইয়ুম হোসাইন প্রমুখ।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী এ সময় বলেন, বিভিন্ন অপরাধে অভিযুক্ত বা সাজাপ্রাপ্ত জেলে থাকা মায়েদের সঙ্গে প্রায়ই বিভিন্ন বয়সের শিশু সন্তানরাও অবস্থান করেন। এসময় শিশুদের মানসিক বিকাশ এবং চিত্তবিনোদনের লক্ষ্যে আমার এই সামান্য খেলাধুলার সামগ্রী, সাজাপ্রাপ্ত মায়েদের সাথে থাকা বাচ্চাদের বিনোদন ও কিছুটা আনন্দ দিতে পারবে বলে আশা প্রকাশ করছি।
তিনি আরও বলেন, নানা সীমাবদ্ধতা এবং বাস্তবতার কারণে অনেক সময় কারাগারে বাচ্চাদের খেলাধুলার সামগ্রী থাকে না, তাই আমার এই ক্ষুদ্র প্রয়াস। পূর্বেও আমি কারাগারে থাকা সাজাপ্রাপ্ত আসামী এবং বিভিন্ন অপরাধের সাজাপ্রাপ্তদের চিত্তবিনোদনের লক্ষ্যে স্মার্ট টিভি এবং ফ্যান প্রদান করেছিলাম, এরই ধারাবাহিকতায় বাচ্চাদের জন্য এই খেলনা সামগ্রী প্রদান করা হল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.