দাউদকান্দিতে কর্মহীনদের মাঝে উপজেলা চেয়ারম্যানের খাদ্য বিতরণ

0 168

 

||নিজস্ব প্রতিনিধি||
দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বৈশ্বিক মহামারী কোন ভাইরাসের কারণে দিনমজুর ও কর্মহীনতার জন্য অসহায় মানুষের মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করেন।

 

 

২৯ মার্চ ২০২০ রবিবার বিকেলে, দাউদকান্দি পৌর বাজারে করোনা সংকটের কারণে কর্মহীন গরিব ও অসহায় মানুষের মাঝে চাল, ডাল, আলু, পিয়াজসহ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী( অব.) ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল ইসলাম খান।

নোভেল-১৯ “করোনা ভাইরাস” সংক্রমণ প্রতিরোধে দেশের বিভিন্ন উপজেলার ন্যায় রাষ্ট্রীয় নির্দেশনায় অঘোষিত লকডাউনে রয়েছে কুমিল্লার দাউদকান্দি উপজেলাও। “করোনা” আতঙ্কে বাধ্য হয়েই গৃহবন্দী থাকতে হচ্ছে জন সাধারণ ও কর্মজীবী মানুষকে । আর তাদের জীবন ওজীবিকা যখন এক অনিশ্চিত ভবিষ্যতের দিকে এগোচ্ছে, তখনই তাদের সাহায্য ও সহযোগিতায় এগিয়ে এসেছে সরকার। আর সরকারের সেই ত্রাণের বাস্তবায়নের জন্য দাউদকান্দি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে দ্বারে দ্বারে গিয়ে দরিদ্র জনগোষ্টির মাঝে ত্রাণ বিতরণ করছেন দাউদকান্দি উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ অালী(অব.) সুমন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল ইসলাম খান ও সহকারী কমিশনার(ভুমি)ম মোঃ সেলিম শেখ।

দাউদকান্দি উপজেলার বিভিন্ন ত্রলাকায় সরকারের পক্ষ থেকে নিত্য প্রয়োজনী খাদ্যদ্রব্য। এছাড়াও স্বাস্থ্য সম্মত স্যানিটাইজার, হ্যান্ডগ্লাবস, মাস্ক বিতরণসহ জনগণের মধ্যে সর্বোচ্চ সামাজিক সচেতনতা বৃদ্ধিতে করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লিলমিয়া, সাধারণ সম্পাদক ও দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুস সালাম,পৌর যুবলীগ নেতা মুরাদ চৌধুরী সুমনসহ আরো অনেক।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.