মেজর(অব.)মোহাম্মদ আলীর নির্দেশে,রাতের আঁধারে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী নিয়ে“হ্যালো ছাত্রলীগ”

0 500

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা রাতের আঁধারে অসহায় মধ্যম/নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন।

(২৮ এপ্রিল,২০২০) মঙ্গলবার, রাতে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) এর নির্দেশনা ও সার্বিক সহযোগিতায়, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগ কর্তৃক পরিচালিত “হ্যালো ছাত্রলীগ” হট লাইনের ফোন কলের ভিত্তিতে, উপজেলার তিনটি ইউনিয়নে অসহায়-দুস্থ মধ্যম আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

মধ্যরাতে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার রেখে আসেন উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

খাদ্যপণ্য বিতরনে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনকারী উপজেলা ছাত্রলীগ সভাপতি বলেন, উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীর নির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়নে(ইলিয়টগঞ্জ উত্তর ইলিয়টগঞ্জ দক্ষিণ এবং গৌরীপুর ইউনিয়ন) রাতের আধারে মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করি। এবং করোনা প্রাদুর্ভাব এবং মানুষের কষ্ট লাগবে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ দেশের সকল দুর্যোগপূর্ণ অবস্থায় দেশের মানুষের সেবায় পাশে ছিল এবং থাকবে। সেই লক্ষ্যে দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা করোনাভাইরাস মোকাবেলায় দিনরাত স্বেচ্ছাসেবক হিসেবে পরিশ্রম করে যাচ্ছে।

ভুক্তভোগী একজন প্রতিনিধির সাথে বলেন, লকডাউন এর কারনে কর্মহীন হয়ে ছেলে সন্তান নিয়ে খুব অনাহারে দিন কাটছিল, পরিচিত একজনের মাধ্যমে ছাত্রলীগের বিষয়ে জানতে পেরে ফোন দিয়ে তাৎক্ষণিকভাবে খাবারের ব্যবস্থা হয় উপজেলা চেয়ারম্যানের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান এবং হ্যালো ছাত্রলীগে সংশ্লিষ্ট সকলের প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ বশির, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রবিন, প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.