কর্মহীন হিন্দু সম্প্রদায়ের মাঝে খাদ্য পণ্য পৌঁছে দিলেন উপজেলা স্বে.সে লীগ সভাপতি দোলন

0 246

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের নির্দেশে, গৌরীপুর ইউনিয়নের ভুলিরপাড়, পূর্ব হুগলিয়া গ্রামের, কর্মহীন অসহায় হিন্দু ধর্মালম্বীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার-খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন দাউদকান্দি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার পারভেজ দোলন।

(২৯ এপ্রিল,২০২০) বুধবার, গৌরীপুর বাজারে বিভিন্ন পেশায় কর্মরত হিন্দু ধর্মালম্বী অসহায় কর্মহীন ও মধ্যম আয়ের পরিবারের লোকদের মাঝে, উপজেলা চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলীর নির্দেশনায় মানবিক সহায়তার খাদ্য পণ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।

সুবিধাভোগী চায়ের দোকানদার শিপ্রা রানী দাস জানান,ছোট্ট একটি চায়ের দোকান চালাই, লকডাউনের কারণে তাও এখন বন্ধ ।গৌরীপুরে অনেক মানুষই ত্রাণ দিচ্ছে, কিন্তু আমাদের অসহায় হিন্দুদের সহায়তায় কেউ এগিয়ে আসে না। অবশেষে উপজেলা চেয়ারম্যান আমাদের জন্য খাবার পাঠিয়েছে এই জন্য উনার কাছে আমরা কৃতজ্ঞ।

দেলোয়ার পারভেজ দোলন বলেন, উপজেলা চেয়ারম্যান কে যখন অবহিত করলাম উক্ত গ্রামের হিন্দু লোকদের সমস্যার কথা তিনি সাথে সাথেই তাদের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করে দিয়েছেন। দুই গ্রামে বসবাসরত অসহায় হিন্দু সম্প্রদায়ের লোকদের ব্যাপারে সার্বিক খোঁজখবর নিয়েছেন। এমন একটি দায়িত্ব দেয়ার জন্য তিনি উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.