রোজা রেখে কৃষকের ধান কেটে দিলেন, মেঘনার মানিকারচর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগ

0 125

||নিজস্ব প্রতিনিধি||

কুমিল্লা মেঘনার, মানিকারচর শ্রমিক না পেয়ে বিপাকে পড়া এক কৃষকের জমির ধান কেটে বাড়িতে পৌছে দিয়েছেন মানিকারচর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

(২৯ এপ্রিল,২০২০) বুধবার, সকাল থেকে দুপুর পর্যন্ত রোজা রেখে উপজেলার মানিকারচর ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলার ৫নং ওয়ার্ডের মানিকারচর গ্রামের কৃষক আলেক মিয়ার ৩০ শতক জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন।

 

কৃষক আলেক মিয়া বলেন, তার জমির ধান পেকে গেছে কিন্তু তিনি শ্রমিকের অভাবে জমির ধান কাটতে পারছিলেন না। বিষয়টি তিনি মানিকারচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুল বাশারকে মোবাইল ফোনে জানালে হাবিবুল বাশারে নেতৃত্বে মানিকারচর ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, দিপু মেম্বার, ছাত্রলীগ নেতা মাসুদ, বাবু, মাইনুল,সহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা।কৃষক আলেক মিয়া যুবলীগ, ছাত্রলীগের এই মানবিক কর্মকান্ডের জন্য তাদেরকে ধন্যবাদ জানান।

সময়মতো নিজের পাকা ধান কাটতে পেরে খুশিতে আত্মহারা কৃষক আলেক মিয়া।

মানিকারচর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক হাবিবুল বাশার বলেন, কুমিল্লা-১(দাউদকান্দি-মেঘনা) আসনের এমপি মেজর জেনারেল (অব.) মোঃ সুবিদ আলী ভূঁইয়া’র নির্দেশেই তারা উপজেলার অসহায় কৃষকদের জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিচ্ছেন।

তিনি আরো বলেন, এই কার্যক্রম অব্যাহত থাকবে ।ইউনিয়নের যেকোনো অসহায় কৃষক যদি শ্রমিক সংকটে ধান কাটতে না পারে তবে ইউনিয়ন ছাত্রলীগকে অবগতি করার জন্য।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.