মোকলেস আকন্দের উদ্যোগে কর্মহীন ৭৪০ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন মোহাম্মদ আলী

0 263

 

||নিজস্ব প্রতিনিধি||

দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের অসহায়-কর্মহীন ৭৪০টি পরিবারের মাঝে ৩,৭০,০০০ টাকা বিতরণ করেন দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.)।

(৩০ এপ্রিল,২০২০) বৃহস্পতিবার, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নের ভাজরা গ্রামের মালদ্বীপ প্রবাসী ও ইয়েস বাংলা ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান মোকলেস আকন্দের উদ্যোগে এ অর্থ বিতরণ করা হয়।

ছবি: ভাজরা গ্রামের মোকলেস আকন্দ অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, করোনার কারণে সর্বসাধারণের স্বার্থে দাউদকান্দি জুড়ে লকডাউন চলছে, এতে করোনার সংক্রমণ ঝুঁকি কমেছে। তবে, সাধারণ খেটে খাওয়া মানুষের সাময়িক খাদ্য সংকটে পড়েছে। সরকারি-বেসরকারি ও ব্যক্তিগত উদ্যোগে মানবিক সহায়তায় সকলে এগিয়ে আসায় সাধারণ খেটে খাওয়া কর্মহীন মানুষদের খাদ্য সংকট মোকাবেলা করা সম্ভব হচ্ছে।
তিনি আরো বলেন, দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নে, সরকারি মানবিক সহায়তা সুষ্ঠুভাবে বিতরণ করা হচ্ছে, সেই সাথে মোকলেস আকন্দের মত বিত্তবান মানুষরা, সমাজের দরিদ্র মানুষদের সহযোগিতায় এগিয়ে আসায় তিনি আন্তরিক অভিনন্দন জানান।

মোকলেছ আকন্দ বলেন, সম্পদ আল্লাহ প্রদত্ত দান, বিভিন্ন দুর্যোগ ও সামাজিক সংকট মোকাবেলায় যদি অসহায় মানুষদের পাশে যদি দাঁড়াতে না পারি তবে এই অর্থের কোন মূল্য থাকে না। সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেয়ায় দাউদকান্দি উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড.আহসান হাবীব চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা মৎস্য লীগ সভাপতি মো. লোকমান হোসেন চেয়ারম্যান, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক নোমান সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি সোহেল রানা ও ইউনিয়ন আওয়ামী লীগ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.