ইসলামের প্রকৃত শিক্ষা প্রসারে সরকার বদ্ধপরিকর- সুবিদ আলী ভূঁইয়া

0 365

 

||নিজস্ব প্রতিনিধি||
কুমিল্লা -১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলামের প্রকৃত শিক্ষা প্রসারে আওয়ামী লীগ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বদ্ধপরিকর।

ছবি: মাদ্রাসার চার তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের শেষে দোয়া-মোনাজাত করছেন মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া, এমপি ও উপস্থিত নেতৃবৃন্দ।

বুধবার বিকেলে (১৮ ডিসেম্বর, ২০১৯) দাউদকান্দি মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল মাদ্রাসার চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এ কথা বলেন।

ছবি: নির্মাণাধীন ভবনের একাংশ।

ভিত্তি প্রস্তর স্থাপনের মধ্য দিয়ে ভবনটির কাজ শুরু হয়। ভবনটি নির্মাণে ব্যয় করা হচ্ছে ৩ কোটি ২৬ লাখ টাকা। প্রকল্পটি বাস্তবায়নে কারিগরি শিক্ষা অধিদপ্তর এবং নির্মাণে শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর।নির্মাণকারী প্রতিষ্ঠানএসবিএলটি এবং আগামী ৫৪০ কর্মদিবসের মধ্যে প্রতিষ্ঠান নির্মাণ কাজ সম্পন্ন হবে বলে নির্মাতা প্রতিষ্ঠানটি আশাবাদী।

মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও হাসানপুর শহিদ নজরুল সরকারি কলেজের অধ্যক্ষ জাকির হোসেন জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, পৌর মেয়র নাইম ইউসুফ সেইন,পৌর প্যানেল মেয়র ও কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি রকিব উদ্দিন রকিব।
ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ নজরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দাউদকান্দি মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার খোরশেদ আলম, মাদ্রাসার শিক্ষক, উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.